সোনারগাঁয়ে ইমামের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ইমামের দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার ভোরে মসজিদের হুজরাখানা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সসুত্রে জজানা যায়, উপজেলার পৌরসভার মল্লিক পাড়ার নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে এসে ইমামের মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামানসহ পুলিশ সদস্যরা ইমামের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ইমামের নাম দিদারুল ইসলাম। তার গ্রামের বাড়ি খুলনার তেরখাদা থানার রাজাপুর গ্রামে। । বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

মসজিদ কমিটি ও স্থানীয় মুসল্লিরা জানান, গত ২৬ জুলাই পাশ্ববর্তী ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ঈমামের রেফারেন্সে মসজিদে অাসেন। তিনি ঈদের পরদিন মঙ্গলবার ট্রের্নিং এর কথা বলে বাইরে যান। পরে শুক্রবার জুমার নামাজ পড়ান। এরপর আবার ট্রের্নিং এ চলে যান। পরে মঙ্গলবার মসজিদে এসে আসরের নামাজ পড়ান।

ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যার আলামত সংরক্ষণ করা হচ্ছে। খুনের কারন এখনো জানা যায়নি তবে প্রাথমিক তথ্য যাচাই বাছাই করা হচ্ছে।

আপনার মতামত জানান