সোনারগাঁয়ে ইউলুপ এবং ফুটওভারব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিত



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় ইউলুপ এবং ফুটওভারব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল বিকেলে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি ভিত্তি প্রস্তর করেন।

সড়ক ও জনপদ বিভাগের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহনাজ ফেরদৌসী জানান, ২ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে ফুটওভার ব্রীজ এবং ইফলুপের ব্যয় ধরা হয়েছে ১৮ কোটি টাকা। এ দুটি প্রকল্প সফলভাবে শেষ হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এ স্থানে অনেকটা যানজট নিরসন হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা এমপি বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিগত ৯বছর আমি সোনারগাঁয়ে ৫৩ টি ব্রীজ নির্মাণ, শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন নির্মাণ ও বিদ্যুৎ বিচ্ছিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগ সহ নানাবিধ উন্নয়ন করেছি। এ স্থানে ইউলুপ ও ফুটওভার ব্রীজটি সোনারগাঁবাসীর স্বপ্ন ছিল। ভিত্তি প্রস্তরের মধ্যদিয়ে স্বপ্ন বাস্তবায়নের যাত্রা শুরু হলো।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভ‚ইয়া, সড়ক ও জনপদ বিভাগের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহনাজ ফেরদৌসী, সড়ক ও জনপদ বিভাগের উপ – বিভাগীয় প্রকৌশলী মোঃ আবুল হোসেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ ইব্রাহিম, সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, প্রচার সম্পাদক ফজলুল হক, অখিল মেম্বার, মোঃ আবুল হোসেন মেম্বার ও হাসান ইমাম প্রমূখ।

আপনার মতামত জানান