সোনারগাঁয়ের নুনেরটেকে সংঘর্ষ, আহত-৫

প্রকাশিত


বিচার শালিসে হামলা করে চারজনকে পিেিয় ও কুপিয়ে রক্তাক্ত জখম করার খবর পাওয়া গেছে। ১লা ডিসেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামে এ ঘটনা ঘটে। আহত উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জুয়েল মিয়া (৩৫) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার নুনেরটেক গ্রামে শিশুদের ঝগরা নিয়ে ফুল মিয়া ও জুয়েলের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের সমঝোতার জন্য স্থানীয় লোকমান মেম্বারের নেতৃত্বে জাকারিয়া ও আবুল হাশেম, হকসাব, আকবর উভয় পক্ষকে গতকাল বিচার শালিস হয়। বিচার শালিসে জুয়েলকে ৬০ হাজার টাকা জড়িমানা করা হয়। বিচারকদের রায় চলাকালীন সময়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তারা মিয়া (৬০) ও তার দুই ছেলে আক্তার (৩০), শাওন (২৭), ডেঙ্গও মিয়ার ছেলে কামাল, সোবহান মিয়ার ছেলে শুক্কুর মিয়া, সানাউল্লাহ, সোনামিয়া, সাহাবুদ্দিনের ছেলে শাহীন, গিয়াসউদ্দিনের ছেলে শেখ হামলা চালিয়ে শাহজানের ছেলে সজীব (৩২), জয়নাল (৫০) ও তার স্ত্রী মোমেলা (৪০) মেয়ে শিল্পী (২২) শেরু মিয়ার ছেলে ইব্রাহিম (৫৫) করে মেরে রক্তাক্ত জখম করে। উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে আহত মোমেলা জানান, বিচার শালিস চলাকালীন আমার স্বামীর উপর হামলা করলে তাকে ছাড়াতে গেলে আমার ও আমার মেয়ের উপর হামলা করে। এ সময় আমাদের অনেক মারধর করে গায়ের গহনা ও আমাদেও পক্সেও কয়েকজনের মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত জানান