সাফিন স্মৃতি ডিগবল ফাইনালে ভবনাথপুর টাইগার জয়ী

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ‘সোনারগাঁ শেখ রাসেল স্টেডিয়ামে’ ফ্লাড লাইট, রঙীন আলোর ঝলকানি ও আতস বাজির আলোতে অন্ধকারে আকাশে আলোর ফোয়ারা জ্বালিয়ে শেষ হলো সাফিন স্মৃতি নৈশকালিন ডিগবল টুর্নামেন্ট। আজ শনিবার সন্ধ্যা ৭টায় সোনারগাঁ পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে জমকালো এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন, একমাত্র ক্রিড়া ও সাস্কৃতিক আয়োজনই পারে যুব সমাজকে সুন্দর আগামীর যোগ্য উত্তরসূরী করে গড়ে তুলতে। তাই উপজেলা ক্রীড়া স্ংস্থাকে খেলাধুলার মাধ্যমে শিশু কিশোর ও যুবকদের মানসিক বিকাশ ও বিনোদন যোগাতে সারা বছরই এ স্টেডিয়ামে খেলার আয়োজন করার জন্য বলেন। উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি ও সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার জানান, সুস্থ্য, সুন্দর, মেধাবী ও মাদকমুক্ত আগামী প্রজন্ম গড়ার লক্ষ্য নিয়েই তারা নিয়মিত খেলাধুলা ও বিনোদনের আয়োজন করবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম, উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, পৌর মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি ও কাউন্সিলর শাহজালাল।

৫০ মিনিটের ডিগবল খেলাটি রাত ৮টায় শুরু হলেও নির্দিষ্ট সময়ের খেলায় পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর টাইগার ক্লাব ও বৈদ্যের বাজার ইউনিয়নের হাড়িয়া যুগসংঘ কোন গোল করতে না পারায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত ১০ মিনিট সময়ে গোল শূন্য ড্র হওয়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইবেকারে ভবনাথপুর টাইগার ক্লাব ৩-১ গোল করেন হাড়িয়া যুবসংঘ।টানটান উত্তেজনার ফাইনাল খেলায় ভবনাথপুর টাইগার ক্লাব জয় নিয়ে মাঠ ছাড়েন।

বিজয়ী দল হিসেবে ভবনাথপুর টাইগার ক্লাব একটি ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি, চ্যাম্পিয়ন ট্রফি ও হাড়িয়া যুবসংঘের হাতে রানার্সআপ ট্রফি তুলে দেন লিয়াকত হোসেন খোকা।

এই নিউজটি শেয়ার করুন…

আপনার মতামত জানান