শিশু দিবসে শিশুদের সাথে এমপি খোকা

প্রকাশিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম শত বার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর জম্মদিনের আনন্দ এতিমদের সাথে ভাগাভাগি করেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

জম্মদিন উপলক্ষে সকাল বেলা প্রশাসনের সাথে কেক কেটে তিনি ছুটে যান এতিম খানায় সেখানে তিনি দুপুর বেলা এতিমদের সাথে বসে তাদের প্লেটে খাবার তুলে দেন এবং নিজেও খান।

আজ ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জম্মদিন বার্ষিকী ও শিশু দিবস। দিবসটি রাষ্ট্রীয় ভাবে পালন করার লক্ষে আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক আয়োজন করা হয়। সে লক্ষে প্রশাসন, আওয়ামীলীগ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ দিবসটিকে শ্রদ্ধা, মিলাদ মাহফিল ও কেক কেটে বর্নাট্য আয়োজনের মধ্যে পালন করে। জম্মদিন উপলক্ষে সকাল বেলা লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলার বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে কেক কেটে জস্মদিনটি পালন করা হয়। এদিকে, জম্মদিনের আনন্দ ভাগাভাগি করতে দুপুরে এমপি খোকা ছুটে যান পৌরসভার সিরাতুন মাদ্রাসায়। সেখানে তিনি সকল এতিমদের প্লেটে খাবার তুলে দেন এবং একসাথে বসে খাবার খান। পরে মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিননা দীর্ঘায়ু কামনার জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আপনার মতামত জানান