মেঘনা শিল্পনগরী স্কুলে এমপি খোকাকে গণ সংবর্ধনা

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজকে এমপিও ভুক্ত করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্যকে লিয়াকত হোসেন খোকাকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে এ সংবর্ধনা দেয়া হয়।

এ সময় সাংসদ খোকা বলেন, আজ আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। আমি আপনাদের একজন সেবক মাত্র। আপনাদের সঙ্গে নিয়েই বঙ্গবন্ধুর এবং প্রধানমন্ত্রীর ভিশন ৪১ সফল করে সোনার বাংলা গড়ব।

অনুষ্ঠানে মাসুম চেয়ারম্যান বলেন, ইতোমধ্যে পিরোজপুরে যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন সাধন করতে পেরেছি আপনাদের ভালোবাসা ও সমর্থন আছে বলেই। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানটি খুব দ্রুত সময়ে এমপিওভুক্ত হয়েছে মাননীয় এমপি মহোদয়ের সহযোগিতায়। প্রতিষ্ঠানে আধুনিক স্থাপনা নির্মাণসহ যে কোন উন্নয়ন, দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতাসহ আপনাদের চাহিদার সব পূরণ করছি বিনিময়ে কিছু চাই না। শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের কাছে আমার একটাই চাওয়া ভালো ফলাফল। সন্তান আপনার তার লেখাপড়ার দায়িত্ব আমার।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্টানের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ মোল্লা, যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ আতিক উল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাবেক ইউপি সদস্য আলী আকবর, ইউপি সদস্য সেলিম মিয়া, আলমগীর কবির, সেলিম রেজা ও উম্মে সালমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবুু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, আওয়াামী লীগ নেতা সাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, লুৎফর রহমান, কবির হোসেন, আলামিন, আবু হানিফা, হাজী আলম চাঁন ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মনিরুজ্জামানসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আপনার মতামত জানান