মিথ্যা অভিযোগ ও পরিকল্পিত মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত



সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও পরিকল্পিত মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী গাজী মুজিবুর রহমান। আজ শুক্রবার সকাল ১১ টায় সোনারগাঁ থানা প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি একটি মহলের ষড়যন্ত্রের শিকার। একটি নির্বাচনী বক্তব্যকে কেন্দ্র করে গত বুধবার আমার বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয় এবং গতকাল উপজেলা ছাত্রলীগের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সে মানববন্ধনে আমাকে নিয়ে নানা অশালীন বক্তব্য দেওয়া হয়েছে। তিনি বলেন অভিযোগ ও মানববন্ধনে এমপি মহোদয়ের বিরুদ্ধে মানহানিকর ও কুরুচিপূর্ণ বক্তব্যের অভিযোগ আনা হয়েছে। যা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। আমি নাকি সোনারগাঁয়ের এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাতকে ভোটের বেপারি বলেছি। আমি ভোটের বেপারি বলেছি যারা গ্রামের মাতবর সেজে প্রার্থীদের কাছে ভোট বিক্রি করতে আসে তাদের। অথচ কিছু কুচক্রীমহল এমপি সাহেবকে নেতৃত্বশূন্য করার পায়তারা করছে।

সোনারগাঁয়ের এমপি আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাতকে যথাযথ সম্মান প্রদর্শন করে বক্তব্য দিয়েছি। বক্তব্যের লাইভ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আছে। এ সময় তিনি আরো বলেন, আমি মনে করি যারা এমপি মহোদয়কে মাইনাস করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগে একচ্ছত্র আধিপত্য বিস্তার করতে চেয়েছিল তারা নতুন কোন ষড়যন্ত্র সফল করতে মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে। আমি বিশ্বাস করি এটা শুধু আমার বিরুদ্ধে ষড়যন্ত্র নয় এটা এমপি মহোদয়কে ত্যাগী ও দুঃসময়ের পরিক্ষীত নেতৃত্ব শূন্য করার কুটকৌশলের অংশ মাত্র। ভবিষতে যাতে বলতে পারে হাসনাত পরিবারের জন্য রক্ত ও ঘাম ঝড়ানো ত্যাগী নেতা গাজী মুজিবুর রহমান কি পেয়েছে? কি পেয়ছে রফিকুল ইসলাম নান্নু, মাহফুজুর রহমান কালাম সহ নিরবে কান্নারত ত্যাগী নেতাকর্মীরা। তিনি আরো বলেন, আওয়ামী লীগের ত্যাগী নেতা, দুঃসময়ের কান্ডারি মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতিকে সমর্থন দেওয়াই আমার অপরাধ। ১৭৫৭ সালে ষড়যন্ত্র করে নবাব সিরাজদৌলাকে সিংহাসন করা হয়েছে। ১৯৭১ সালে দেশ বিরোধীদেও ষড়যন্ত্র সফল করতে না পেওে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ধানমন্ডির ৩২ নম্বও বাড়ি থেকে জাতির জনকের বিশ^স্ত সেনাদেও সরিয়ে দিয়ে বঙ্গবন্ধুকে সপরিবাওে হত্যা করা হয়েছে। এখনো আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে নানা ষড়যন্ত্র হচ্ছে। কোন ষড়যন্ত্রই ঘোড়া মার্কার বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না।
এ সময় উপস্থিতি ছিলেন সোনারগাঁ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন, সাবেক কাউন্সিলর আমির হোসেন, আওয়ামী নেতা মোতালেব হোসেন স্বপন, নাজমুল হাসান মানিক, নূরে আলম, মাসুম বিল্লাহ, মামুন আল ইসমাইল, শ্রমিকলীগ নেতা নেকবর হোসেন নাহিদ, তাতিলীগ নেতা গাজী আতাউর রহমান প্রমূখ।

সবশেষে সকলের মঙ্গল কামনা করে এবং বিগত দিনের জ্ঞাত, অজ্ঞাত সকল ভুলভ্রান্তির জন্য সকলের নিকট আন্তরিক দুঃখ প্রকাশ করেন।

আপনার মতামত জানান