‘মদের বোতল নিতে বাধা দেয়ায় আমাকে ফাসানো হচ্ছে’

প্রকাশিত

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণি ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার (১৪) দুপুরে তাদের রাজধানীর উত্তরা থেকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও আরো কয়েক জনকে আটক করা হয়েছে। দেশি-বিদেশি মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

এর আগে সোমবার সকালে আশুলিয়ার একটি ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন বলে থানায় লিখিত অভিযোগ করেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। রবিবার রাতেও সাংবাদিকদের কাছে এবং ফেসবুক পোস্টে তিনি একই অভিযোগ করেছিলেন। পরেরদিন সাভার মডেল থানায় মামলা দায়ের করেন পরীমণি। এরপরেই ব্যবসায়ী নাসিরউদ্দিনসহ ৫ জন গ্রেপ্তার হন।

এসময় ব্যবসায়ী নাসিরউদ্দিনকে সাংবাদিকরা প্রশ্ন করেন। জবাবে সেদিনের ঘটনা সম্পর্কে ব্যবসায়ী নাসিরউদ্দিন বলেন, যে ঘটনা বলা হচ্ছে এসব সবই মিথ্যা। আমি যখন বের হয়ে যাই তখন ওরা ঢোকে। ওরা যখন ঢোকে তখন আমাদের সিকিউরিটি অফিসাররা ছিল না। তারা মদ্যপ অবস্থায় ঢোকে। তাদের সঙ্গে একজন ছেলে ছিল। তারা যখন ঢোকে সবাই দুলতেছিল। তারা মদ্যপ ছিল।

তিনি বলেন, তারা ঢুকে আমাদের বারের কাউন্টার থেকে দামি ড্রিঙ্কস, অনেক বড় বড় দামি ড্রিঙ্ক জোর করে নেওয়ার চেষ্টা করে।

আপনার বিরুদ্ধে কেন অভিযোগ- এমন প্রশ্নের জবাবে নাসির উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ ড্রিঙ্কস গুলো যে তারা নিতে চাইছে তারা তো নিতে পারেনি, তারা তো মেম্বার না। আমি জাস্ট তাদেরকে বাধা দিয়েছি যে এটা নেওয়া যাবে না। নিতে হলে কোনো অ্যাকান্টের এগেইনস্টে নিতে হবে। এটা বিক্রিযোগ্য না, এটা সাথে করে নেওয়ার জিনিস না।

সূত্রঃ কালেরকণ্ঠ।

আপনার মতামত জানান