বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি মাজেদের লাশ নিয়ে গুজব

প্রকাশিত

কুখ্যাত মাজেদের লাশ তুলে নদীতে ফেলে দেয়া হয়েছে আজ ১৪ এপ্রিল মঙ্গলবার সকাল থেকেই এমন গুজব ছড়াচ্ছে কয়েকটি ফেসবুক আইডি। ঘটনাটি সম্পূর্ণ মিখ্যা ও বানোয়াট বলে জানিয়াছেন স্থানীয়রা। মাজেদের লাশ কবরেই আছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছেন।

কয়েকটি ফেসবুক আইডিতে বঙ্গবন্ধুর আত্মঘোষিত খুনি মাজেদের লাশ কবর থেকে তুলে ফেলে দেয়া হয়েছে বলে জানান।

Mubarak Mubarak আইডিতে লেখা হয়,
নিকৃষ্ট বর্বরোচিত কেপ্টেন মাজেদ লাশটা নদীতে ফেলে দেওয়া হয়েছে সোনারগাঁওয়ে আওয়ামিলীগ যা বলে তা করে দেখায়,, জয় বাংলা জয় বঙ্গ বন্ধু,,,


তার আইডিতে পোষ্ট করা ছবিতে দেখা অন্য কোন এলাকার লাশ ময়না তদন্তের জন্য নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং এলাকাবাসীর উপস্থিতিতে কবর থেকে উঠানো হয়েছে। এ ছবি ইন্টারনেট থেকে সংগ্রহ করে তারা ইনসেটে খুনি মাজেদের ছবি এডিটিং করে মাজেদের লাশ বলে চালিয়ে দিতে চাচ্ছেন। তবে ছবিতে যে কবরস্থান দেখানো হয়েছে মাজেদের দাফন করা কবরস্থানের সাথে তার একবিন্দুও মিল নেই।

তবে অনেকেই মন্তব্য কলামে বিভিন্ন মন্তব্য করছেন।কয়েকজন লিখেছেন:-
Sabbir Ahmed Chowdhury গুজব…. যারা খবরটা ছড়িয়েছে তারা আসলেই বলদ। বলদ গায়ে লেখা থাকে না। কাজে কর্মে বুঝা যায়। বলদামি বন্ধ করেন।

Jamal Hossain এভাবে দলের বদনাম করবেন না ভাই।।দলকে ভালবাসতে গিয়ে বেশি আবেগপ্রবণ দেখাবেন না।আপনি নিজেকে যতই চালাক মনে করেন আপনার চাইতে কিন্তু আশেপাশের অনেক ভাই আরো চালাক রয়েছে।এখন কিন্তু গুজব ছড়ানো লোকদের সমাজে অন্য রকম ভাবে। আপনি হয়তো বঙ্গবন্ধুর টানে এই সব করছেন পরে আবার অপরাধের দায়ে পরে যাবেন না তো। তাই বলছি এই মিথ্যা পোস্ট কেটে দিন।।

এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করলে তারা জানান, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। সরকারের সিদ্ধান্ত বদলাতে আমরা প্রতিবাদ করেছি, মানব বন্ধন করেছি যাতে সরকার সিদ্ধান্ত বদল করে খুনি মাজেদের লাশ অন্য কোথাও স্থানান্তর করে। আমরা আমাদের আন্দোলন অব্যাহত রাখব, যাতে খুনি মাজেদের লাশ অন্যকোথাও স্থানান্তর করে সোনারগাঁকে কলঙ্কমুক্ত করেন।

আপনার মতামত জানান