বই বিতরণ, শিশুদের মুখে হাসির ঝিলিক

প্রকাশিত


করোনার প্রভাবে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিশুরা হারাতে বসেছে তাদের চিরাচরিত উচ্ছলতা, চঞ্চলতা। নতুন বছরের শুরুতে নতুন বই পেয়ে শিশুদের মুখে দেখা দিয়েছে অকৃত্রিম হাসির ঝিলিক।আজ ১ জানুয়ারি ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের মাঝে বউ বিতরণের মাধ্যমে সোনারগাঁয়ে বই বিতরণ উদ্বোধন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ।



বিদ্যালয়ের কোমলমতি ছাত্র ছাত্রীদের মাঝে বছরের প্রথম দিনেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে। শিশুদের হাতে নতুন বই এবং অভিভাবকদের হাতে তুলে দেয়া হয়েছে কেএন-৯৫ মাস্ক। পরে ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, বঙ্গবন্ধু ও বাংলাদেশের মুরাল উম্মোচন করেন এমপি। এসময় সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

উপজেলা শিক্ষা কমিটির সদস্য আবু নাইম ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, ইনস্ট্রাটার, উপজেলা রিসোর্স সেন্টার হোসনে আরা বেগম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা ও কানিছ ফাতেমা, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রোজিনা ইকবাল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য গাজী মোবারক, নির্মল কুমার সাহা, মামুন আল ইসমাঈল, দেলোয়ার হোসেন মোল্লা, শাহীন কামাল, মোস্তাক আহম্মেদ প্রমুখ।

আপনার মতামত জানান