পিরোজপুর ইউনিয়নের অসহায়দের খাবারের দায়িত্ব নিচ্ছেন মাসুম চেয়ারম্যান

প্রকাশিত



ডেইলি সোনারগাঁ >>
‘ঘরে থাকুন আপনি, খাবার পৌছে দিব আমরা’ একজন ইউপি সদস্যের এমন প্রচারনার প্রশংসা করছেন সবাই। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম একাই দায়িত্ব নিয়েছেন তার ইউনিয়নের কর্মহীন শ্রমিক ও মধ্যবিত্ত পরিবারের। শুর থেকে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ডওয়াশ, সাবান, সেনিটাইজার ও মাক্স বিতরণ করে সকলের প্রশংসা কুড়িয়েছেন। লকডাউনে কেউ প্রয়োজন ছাড়া বাইরে বের না হয় সেজন্য খাবারের ব্যবস্থা করেছেন তিন।



জানা যায়, সোনারগাঁ থানা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ইঞ্জি. মাসুম করোনা ভাইরাসের মহামারী থেকে নিরাপদ থাকতে সরকারের নির্দেশনায় কর্মজীবী মানুষদের ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন আপনারা ঘরে থেকে নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করুন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যক্তিগত তহবিল থেকে আমার স্বেচ্ছাসেবকরা আপনাদের বাড়িতে খাবার পৌছে দেবে। পিরোজপুর ইউনিয়নের একজনও অনাহারে থাকবে না। যারা লজ্জায় খাবার নিতে আসেন না তারা এই ০১৭৬৬১০৬৫৬৬ ও ০১৯২৪ ৮৯৮৬০৯ মুঠোফোন যোগাযোগ করলেই পৌছে যাবে খাবার।

এ ব্যাপারে ইঞ্জি. মাসুম জানান, পিরোজপুরে এ পর্যন্ত আমি ব্যক্তিগতভাবে ২ হাজার প্যাকেট খাবার পৌছে দিয়েছি। প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, কেজি ডাল, কেজি আলু, একজে লবন ও একটি সাবান দেয়া হয়েছে। এছাড়া অত্র ইউনিয়নে অনেক স্বেচ্ছাসেবক ও সামজিক সংগঠন মিলে প্রায় ১২ শ প্যাকেট খাবার দিয়েছেন। আমি অসহায় দরিদ্র শ্রমজীবী, কর্মহীন শ্রমিক এবং কর্মহীন নিম্ন মধ্যবিত্ত পরিবারের জন্য ৮ হাজার প্যাকেট করেছি। শুধু একদিন নয় এ মহামারী থেকে আল্লাহ আমাদের রহমত করার পূর্ব পর্যন্ত আল্লাহর অশেষ রহমতের দয়ায় আমি তাদের খাবার চালিয়ে যাব। রিজিকদাতা একমাত্র আল্লাহ। আমি তো উছিলামাত্র। মানুষের সেবায় তাদের পাশে থাকতে পারছি এর বড় রহমত আমার জন্য কি হতে পারে?

আপনার মতামত জানান