নৌকা প্রার্থীর বিজয় নিশ্চিত করে ঘরে ফিরব- কায়সার হাসনাত

প্রকাশিত



পৌরসভা নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। জাতীয় পার্টি, জামাত, বিএনপির সিন্ডিকেটের কোন ষড়যন্ত্র আমাদের দমিয়ে রাখতে পারবে না। নৌকা প্রার্থীর জয় নিশ্চিত করতে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামী লীগের দুর্গ করে তোলা হবে। আপনারা মনে রাখবেন আমরা আপনাদের সামনে আছি, আমাদের মাথায় আঘাত করার আগে আপনাদের আঘাত করতে পারবে না। মনে রাখবেন তৃণমূল নেতা কর্মীরা ভাল থাকলে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ ভালো থাকবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন সোনারগাঁ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

তিনি আরো বলেন, মনোনয়ন দিবেন মাননীয় প্রধানমন্ত্রী জনত্রেী শেখ হাসিনা। তিনি যে যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়ে পাঠাবেন তার জয় নিশ্চিত করা আমাদের দায়িত্ব। মনে রাখবেন সোনারগাঁ পৌররসভা নির্বাচন অঅওয়ামী লীগের ঘুরে দাঁড়ানোর নির্বাচন। আমাদের ঐক্য অটুট রেখে নেতাকর্মীদের দুর্দশা লাগব করতে নৌকার বিজয় নিশ্চিত করা্র কোন বিকল্প নাই।

প্রধানবক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন, ক্ষমতার লোভ সামলাতে না পেরে মাননীয় এমপি মহোদয়ের ওয়াইফকে পৌরসভায় হঠাৎ করে মেয়র নির্বাচনের জন্য আমদানি করা হয়েছে। পৌরসভায় যোগ্য লোক থাকতে সাদেক সাহেব কেন নিজের অস্থিত্ব কেন বিক্রি করে দিতে চান এ প্রশ্ন রেখেছেন সাবেক মেয়র সাদেকুর রহমানকে। তিনি বলেন, আপনি হঠাৎ করে কোথাকার কাকে বোন বানিয়ে হঠাৎ করে সমর্থন দিয়ে দিলেন, একবার ও ভাবলেন না পৌরবাসী তাকে গ্রহজন করবে কিনা। মিথ্যা ও রঙচটা আশ্বাসে পৌরবাসী বিশ্বাস করেন না বলেও তিনি দাবী করেন। তিনি সরকারের উন্নয়ণ অব্যাহত রাখতে হলে পৌরসভায় নৌকার প্রার্থীকে নির্বাচিত করতে হবে। আমরা হঠাৎ করে উড়ে এস জুড়ে বসিনি যে কোন হুমকি ধামকিতে উড়ে যাবো। আওয়ামী লীগের একজন কর্মীকেও যদি কোন আঘাত করা তবে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলে হুশিয়ারি দেন মাহফুজুর রহমান কালাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়বুর রহমান মেম্বার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ, মামুন আল ঈসমাইল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল হাসান বাবু, শাহিন আলম স্বাধীন প্রমূখ।

আপনার মতামত জানান