ধর্মের নামে হেফাজতের তান্ডবে কাউকে ছাড় দেয়া হবেনা : ​হানিফ

প্রকাশিত

ধর্মের দোহাই দিয়ে হেফাজতের যারা ভাংচুর করছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।যারা ধর্মের নামে দেশে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। সারা দেশে হেফাজত ইসলামের এমন তান্ডব অরাজকতা আর মেনে নেওয়া যাবে না। ধর্ম ব্যবসায়ীদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কঠোরহস্তে এর প্রতিবাদ করার আহবান জানান।

তিনি আরো বলেন, জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতের যুগ্ম-মহাসচিব মামুনুল হক জড়িত রিসোর্ট কেলেংকারীতে হেফাজত সমর্থক নেতৃবৃন্দের তান্ডব ও সহিংসতায় উপজেলা আওয়ামীলীগ অফিস ও স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দের বাড়িঘর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত স্থান প্রতক্ষভাবে পরিদর্শন ্লেএসব কথা বলেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ।

​এসময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও এডভোকেট মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা বিভাগীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক সংসদ কায়সার হাসনাত,উপজেলা আ’লীগের আহবায়ক সামসুল ইসলাম ভূইয়া, যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাবেক যুবলীগ সভাপতি গাজী মুজিবুর রহমান সহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ।

আপনার মতামত জানান