জাগ্রত ৯৪ কে ঘুম পারিয়ে ৭ উইকেটে জয়ী তারুণ্যের ৯৫

প্রকাশিত


সোনারগাঁ শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে শীতের সকালে বসন্তের বাতাস বইতে শুরু করেছে দীর্ঘদিন পর ৯৪ ও ৯৫ ব্যাচের সম্মান ও আদরের মিলন মেলায়।অনেক পরিচিত মুখ নিজেদের কর্ম ব্যস্ততায় যখন অপরিচিত হতে শুরু করেছে ঠিক তখন ছোট ভাই ভ্রাদার আয়োজন করেছে সোনারগাঁ জি আর ইনষ্টিটউশনের ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট-২০২১।

নিজেদের আলাপ, আতিথীয়তার পর ব্যাচ ৯৫ টস জিতে স্ব-সম্মানে ব্যাট করতে পাঠায় ১ ব্যাচ সিনিয়র ৯৪ ব্যাচের ভাইদের।জাগ্রত ৯৪ শ্লোগান নিয়ে অধিনায়ক পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ব্যাট করতে মাঠে নামেন তারণ্যে অম্লান শ্লোগান নিয়ে ফিল্ডিং করা ব্যাচ ৯৫ এর বিরুদ্ধে। ৯৫ ব্যাচের তোফায়েল আহম্মেদ গাজী, জানে আলম, আরমান রোমেল ও গাজী ফারুকের বলের সামনে দাঁড়াতে না পেরে সূযের আলো প্রখর হওয়ার আগেই আসা যাওয়ার প্রতিযোগিতায় তারা মাঠ ছেড়ে দিতে বাধ্য হয়। তোফায়েল গাজী ও জানে আলম ৩ উইকেট আরমান ২ উইকেট নিয়ে দাপুটে অবস্থানে থাকলেও এরই মাঝে অধিনায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এক অনবদ্য বেটিং নৈপুন্য দেখিয়ে ৬৩ রানের বিরাট সংগ্রহ দিয়ে ১৬ ওভারের খেলায় ৯৪ ব্যাচের মোট স্কোর পৌছে দেয় ১১২ তে।

হলুদ জার্সিতে আভা ছড়ানো ৯৫ ব্যাচের তারুন্যকে বল করতেই যেন সাহস পাচ্লি না ৯৪ ব্যাচের কীর্তিমান ওপেনিং বোলার সেলিম জাবেদ। বল করার আগেই ৯৫ ব্যাচের ঝুলিতে যোগ হয় ৮ রান। তিনজন বোলার দিয়ে অবশেষে ওপেনিং ওভার শেষ করলেও ১ ওভারে ১৬ তে পৌছে ৯৫ ব্যাচ।মাত্র তিন উইকেট হারিয়ে ১১ ওভারে ৭ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে ৯৫ ব্যাচের অধিনায়ক রাসেদুল ইসলাম রাসেল ও টিম ম্যানেজার এলাহী ভূঁইয়া।



খেলার বিরতির সময় ৯৪ ব্যাচ ও সোনারগাঁয়ের গর্ব তারিকুল ইসলাম পিএইচডি ডিগ্রী লাভ করায় তারিকুল ইসলামের হাতে ব্যাচ ৯৪ ও ৯৫ এর বন্ধু ও ভাইয়েরা তুলে দেয় সম্মাননা ক্রেষ্ট। আমরা খেলতে আসিনি এসেছি ভ্রাত্যত্বের বন্ধন অটুট করতে এই ছিল আজকের শ্লোগান। আগামীকাল সকালে আবারো মাঠে নামছে ব্যাচ ৯৫।

আপনার মতামত জানান