চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেলের বিরুদ্ধে মামলা দিয়ে পালিয়ে বেড়াচ্ছেন

প্রকাশিত
ফেন্সিডিলসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী রুবেল

ডেইলি সোনারগাঁ>>

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় গত রোববার (১ডিসেম্বর) দুপুরে নাজমুল ইসলাম বাপ্পী নামের এক যুবককে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ী চক্র। এ ঘটনায় ৩ ডিসেম্বর নাজমুল ইসলাম বাপ্পীর স্ত্রী ফারিয়া আক্তার বাদী হয়ে মাদক ব্যবসায়ী রুবেল (৪০), তার স্ত্রী লিপি (৩২), ভাই অপু (২৮) ও মামুন মোল্লার ছেলে রবীন (২৬) এর বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা করায় আসামি ও তাদের স্বজনদের হুমকিতে প্রাণের ভয়ে গৃহবধূ ফারিয়া আক্তার তার আহত স্বামী নাজমুল হাসান বাপ্পী ও এক বছরের শিশু সন্তানকে নিয়ে বাড়ী ছেড়ে উপজেলার ছোট সাদীপুর এলাকায় আত্বীয়ের বাড়ীতে আশ্রয় নিয়েছে।

মামলা বাদী ফারিয়া আক্তার বলেন, মামলার পর থেকে আসামী ও তার আত্মীয়রা মামলা তুলে নেওয়ার জন্য আগামী সাতদিনের আলটিমেটাম দিয়েছেন। এ সময়ের মধ্যে মামলা তুলে না নিলে আমাকে ও আমার শিশু সন্তানকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিচ্ছে। পরিবারের সবার নিরাপত্তার কথা চিন্তা করে আহত স্বামী ও ছোট্ট শিশু সন্তানকে নিয়ে বাড়ী ছেড়ে আত্বীয় – স্বজনদের বাড়ীতে আশ্রয় নিয়েছি । এ ব্যাপারে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। রুবেলের বিরুদ্ধে সোনারগাঁ থানায় পূর্বেও মাদক মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুকুরে গোসল করতে যাওয়ার সময় একই গ্রামের সাত্তার মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী রুবেল, তার স্ত্রী লিপি, ভাই অপু ও রবীন বাপ্পীকে রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ডান হাত ও ডান পা সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।

এলাকাবাসী জানান, মাদক ব্যবসায়ী রুবেল দীর্ঘদিন যাবৎ নিজে ও সহযোগীদের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। মোগরাপাড়া ইউনিয়নের তার নিজ গ্রাম ছোট কাজীরগাঁও সহ বিভিন্ন এলাকায় মাদক সেবন, বিক্রি ও সরবরাহ করে আসছিলো। এতে বাঁধা দেওয়ায় নাজমুল ইসলাম বাপ্পীকে কুপিয়ে আহত করেছে। মামলার পরও আসামীরা ধরাছোঁয়ার বাইরে থাকায় মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিয়ে গ্রাম ছাড়া করেছে। কিন্তু এ ব্যাপারে প্রশাসন এখনো নিরব।

আপনার মতামত জানান