চাকুরীর ৫ লাখ টাকা ফেরত চাওয়া খুন, আটক-৩

প্রকাশিত




সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজর ইউনিয়নের খংসারদী ব্রীজের নিচ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ।
নিহত যুবক জয়পুরহাট জেলার পাঁচ বিবি থানার নন্দইল গ্রামের আব্দুল রশিদের ছেলে মো. সাগর (২১)।

গত (২৫ মার্চ) সকালে স্থানীয়রা ব্রীজের নিচে যুবকটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার শিরোনামে সংবাদ প্রকাশিত হলে স্বজনরা সংবাদটি দেখে শুক্রবার সকালে সোনারগাঁ থানায় যোগাযোগ করে লাশটির পরিচয় সনাক্ত করে।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত বছর নিহত যুবককে চাকরী দিবে বলে একই থানার উছনা গ্রামের মজিবরের ছেলে আঃ রব, হরন্দা গ্রামের রবিন ও গোলাম রসুল ৫ লাখ টাকা নেয়। এরপর চাকুরী দিতে তালবাহনা শুরু করে।
গত ২৪ মার্চ গাজীপুরের কাশিমপুর কাজী মার্কেট এলাকায় চাচাত ভাই সোহেল রানার বাসা থেকে আশুলিয়ায় নতুন চাকুরীতে যোগদান দেওয়ার কথা বলে তাকে ডেকে নেন তার আত্মীয়। এরপর থেকে সে নিখোঁজ হয়।



নিহতের পরিবার সুত্রে জানা যায়, ১ বছরের বেশি সময় ধরে ৫ লাখ টাকা নিয়ে চাকুরি দিতে না পারায় তারা রবকে টাকা ফেরত দিতে চাপ দেয়। চাকুরি হয়েছে বলে ২০ মার্চ সাগরকে জানায় সে যেন ২৫ তারিখের মধ্যে চাকুরিতে যোগদান করে। পরে কর্নেল মাসুদ পরিচয়দানকারী চাকুরিদাতার সহযোগিতায় সাগরকে হত্যা করে সোনারগাঁয়ে ফেলে যায়।

গতকাল অন্য আরেকজন চাকুরীপ্রার্থীকে হত্যা করে লাশ গুম করতে গেলে র্যােবের হাতে আটক হয় ভূয়া কর্নেল মাসুদ ও তার দুই সহযোগী। তারা বর্তমানে গাজীপুরের শ্রীপুর থানায় আছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁ থানা পুলিশের উপপরিদর্শক নুরুল ইসলাম।

আইনী প্রক্রিয়া সম্পন্ন করে নিহতের লাশ তুলে রাতেই জয়পুর হাটের উদ্যেশ্যে রওয়ানা দিয়েছে তার পরিবার। সকালে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে বলে জানান নিহতের পরিবার।

আপনার মতামত জানান