কে হচ্ছেন নারায়ণগঞ্জের নতুন পুলিশ সুপার?

প্রকাশিত

৮ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় হারুন অর রশীদকে প্রত্যাহারের পর কে হচ্ছেন নারায়ণগঞ্জের নতুন পুলিশ সুপার এ নিয়ে আলোচনা চলছে। একজন সৎ ও আদর্শবান পুলিশ সুপারের প্রত্যাশা নারায়ণবাসীর।

এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে একটি সুত্র জানায়, কে হচ্ছেন নারায়ণগঞ্জের নতুন পুলিশ সুপার সে সিদ্ধান্ত এখনো চূড়ান্ত হয়নি। তবে জনবান্ধব একজন আসছেন বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, ইতোমধ্যে কয়েক জনের নাম শোনা গেলেও চুড়ান্ত হওয়ার আগ পযন্ত তা বলা যাচ্ছে না।

তিনি আরো জানান, যেহেতু এখনো সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে কোন প্রস্তাব আসেনি, সেহেতু দায়িত্ব গ্রহনের প্রশ্নই ওঠে না। কে হচ্ছেন নতুন পুলিশ সুপার তা জানার জন্য আরো অপেক্ষা করতে হবে। সময়ই সব প্রশ্নের উত্তর দিবে।

উল্লেখ্য, পারটেক্সের গ্রুপ কর্ণধার আবুল হাসেমের পুত্রবধূ ও নাতিকে ঢাকার বাড়ি থেকে গভীর রাতে তুলে নিয়ে আসার ঘটনায় এসপি হারুনুর রশিদকে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জেলার দায়িত্ব থেকে সরিয়ে নিতে আদেশ জারি করেছেন।

হারুন অর রশিদকে প্রত্যাহারের পর শূন্য পদের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে নারায়ণগঞ্জের পুলিশ সুপার কে হচ্ছেন এ ব্যাপারে এখনো কোন পরিপত্র/নিয়োগপত্র জারি করা হয়নি বলে জানা যায়। তবে শীঘ্রই নতুন এসপি নিয়োগ দেয়া হবে বলে িএকটি সুত্র নিশ্চিত করেছে।

আপনার মতামত জানান