করোনা প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে-গাজী মজিবুর রহমান

প্রকাশিত

সোনারগাঁ প্রতিনিধি:
সোনারগাঁ পৌরসভার গোবিন্দপুরগ্রামে মিলাদ ও করোনা সচেতনতামূলক ক্যাম্পেইন করেছেন সাবেক যুবলীগ সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান। এ সময় আসন্ন পৌরসভা নির্বাচনে নিজের মতামত ব্যক্ত করতে গিয়ে বলেন, নির্বাচন পরে, আগে করোনা প্রতিরোধে আমাদের সবাই সচেতন হবে হবে।

মুজিব বর্ষে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী, গাজী মুজিবুর রহমানের পিতা গাজী আক্রাম হাজী, ও চাচা গাজী আঃ করিম হাজীর জন্য শুক্রবার বিকেলে এলাকায় স্থানীয় গ্রামবাসীদের নিয়ে মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন। এ সময় করোনা ভাইরাস সচেতনতা বিষয়ে লিফলেট বিতরন করেন।

আগামী পৌরসভায় নিজেকে আওয়ামী লীগের প্রার্থী দাবী করে তিনি বলেন, সোনারগাঁ পৌরসভা নির্বাচনে অর্থের শক্তির কাছে আমাদের সাধারন জনগনকে সঙ্গে নিয়ে জয়ী হতে হবে। আশাকরি জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক উপহার দিবেন এবং জনগনকে সঙ্গে নিয়ে জয়ী হয়ে সোনারগাঁ পৌরসভাকে প্রথম শ্রেনীর পৌরসভা হিসেবে গড়ে তুলবো। এ সময় তিনি আগামী নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় আওয়ামীগ নেতা মোস্তফা কামাল নিলুর উপস্থাপনায় বক্তব্য দেন, আমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি তৈয়বুর রহমান, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ, যুগ্ম সম্পাদক আমির হোসেন, আব্দুল মজিদ তালুকদার, হাজী আতাউর রহমান, দেলোয়ার হোসেন মিন্টু, মামুন আল ইসমাইল, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, আব্দুল হান্নান, পৌরসভার ২নং ওয়ার্ডেও সাবেক কাউন্সিলর শামীম মীর, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা খোকন, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক ফয়েজ আহাম্মেদ বাবু, যুবলীগ নেতা শাহীন আলম স্বাধীন, জহিরুল ইসলাম রিপন, হারুনুর রশিদ মিন্টু, অ্যাডভোকেট সবুর আহাম্মেদ সবুর, ফিরোজ হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম শামীম সহ স্থানীয় গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানান