এমপি খোকার ছোঁয়ায় বদলে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান

প্রকাশিত


লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই সোনারগাঁয়ের শিক্ষার মান ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ণ হচ্ছে দূর্বার গতিতে। এ পর্যন্ত সোনাররগাঁয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১০ টি চারতলাবিশিষ্ট নতুন ভবন সহ ৪২টি ভবন একতলা থেকে দোতলা, দোতলা থেকে তিনতলা এবং তিনতলা থেকে চারতলা ভবনে রূপান্তরতিত করা হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ সকালে সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে চারতলা একাডেমিক ভবন, বাউন্ডারি ওয়াল, মেইন গেইটের শুভ উদ্বোধন এবং নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।


সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আরিফুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন-সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, জাতীয় পার্টির নেতা গরীবে নেওয়াজ, মহিলা জাতীয় পার্টির নেত্রী ও সোনারগাঁ পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, ইউপি সদস্য রুনা আক্তার, পলি আক্তার, নার্গিস আক্তার সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

আপনার মতামত জানান