এমপি কায়সারকে পেয়ে উৎফুল্ল বারদীবাসী

প্রকাশিত



বারদী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত এমপি কায়সার হাসনাতকে কাছে পেয়ে উজ্জীবিত তৃণমূল নেতাকর্মীরা। এ সময় ফুলেল শুভেচ্ছায় গণসংবর্ধনা দেন তাদের প্রিয় এমপিকে।

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে নব নির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় পর্যায়ক্রমে গণসংবর্ধনার আয়োজন করে। শুক্রবার বিকেলে উপজেলার বারদী ইউনিয়ন পরিষদ মাঠে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, আরিফ মাসুদ বাবু, জাহিদ হাসান জিন্নাহ, লায়ন মাহবুবুর রহমান বাবুল, সামসুল আলম সামসু, হুমায়ুন কবির ভূঁইয়া, আল আমিন সরকার, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক প্রমুখ।

এছাড়াও বারদী ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নামের স্লোগানে মুখরিত ছিল সংবর্ধনা স্থল।

আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, যারা দলের নাম ভাঙ্গিয়ে কোন অপকর্ম করবে তাদের ছাড় দেওয়া হবে না। আপনাদের সেবায় আমার দরজা সবসময় খোলা। আপনারা সরাসরি আমার কাছে চলে আসবেন আমি আপনাদের কথা শুব। আপনাদের মতামতে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করব। এ সময় তিনি আরো বলেন, আগামী ৫ বছরে সোনারগাঁকে স্মার্ট সোনারগাঁ হিসেবে গড়ে তুলবো এটা আমার চ্যালেঞ্জ। তিনি বলেন আপনারা আমাকে বিপুল ভোটে এমপি বানিয়েছেন এখন আমার দায়িত্ব হলো আপনাদের সুখে শান্তিতে রাখা,অবকাঠামোগত উন্নয়ন করা। সেজন্য আমার সাথে বারদি ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীরও দায়িত্ব আমার সাথে আপনাদের ভালো রাখার দায়িত্ব।

আপনার মতামত জানান