ইঞ্জি. মাসুমের সৌজন্যে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিরতিহীনভাবে চলছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জি.মাসুদুর রহমান মাসুমের সমাজসেবা কাযক্রম। আজ ৩৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।


উপকারভোগীরা জানান, মাসুম চেয়ারম্যানের অর্থায়নে বড় নয়াগাঁও দুধঘাটা ও কোরানপুর গ্রামের ৩৫০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এ সময় মাসুম চেয়ারম্যানের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেন বড় নয়াগাঁও গ্রামের হাজী আলাউদ্দিন।

এ সময় উপকারভোগী রহিমা বেগম জানান, করোনার কারনে আমরা একেবারে অসহায় হয়ে পড়লেও খাবারের অভাব হয়নি। আমাদের চেয়ারম্যান সাহেব কয়েকদিন পরপর আমাদের জন্য খাবার পাঠিয়ে দিচ্ছেন। আজও আমাদের রোজার কথা চিন্তা করে তিনি ইফতার সামগ্রী পাঠিয়ে দিয়েছেন।


কোরবানপুর গ্রামের দিনমজুর ফজলু বলেন, একজন মানুষ এতগুলো মানুষের কথা চিন্তা করে এটা আমাদের ভাগ্য। আমরা সারা জীবন তার এ সহযোগিতার কথা মনে রাখব। নির্বাচনের সময় তিনি আমাদের কাছে ভোট চাইতে মাত্র একবার এসেছেন। আর আমাদের বিপদের সময় বার বার সহযোগিতা নিয়ে আসছেন। আমরা এমন লোককে আজীবন চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।


আছিরুন নেছা বলেন, যে লোকটা আমাদের খিদা নিবারণ করেতে দিনরাত কাজ করছেন, আল্লাহ তাকে সম্মানের আসরে রাখবেন। বেচে থাকলে আমরা চেয়ারম্যান সাহেবকে মাথার মুকুট করে রাখব।


এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম বলেন, মানুষের জন্য কাজ করে আমি পরম তৃপ্তি অনুভব করি। আজ তাদের বিপদে সময় যদি পাশে না থাকি তবে আমি কিসের জনপ্রতিনিধি। আমি তাদের দূঃসময়ে বুকে আগলে রাখছি, জনপ্রতিনিধি হওয়ার জন্য নয়, মানবিকতার তাগিদে। তারা চাইলে আমি তাদের পাশে আজীবন থাকতে চাই। যারা আজ জনগণ থেকে বিচ্ছিন্ন নির্বাচনের সময় তারা কোন মুখে জনগণের দরজায় দাড়াবে? তাই আমি সবাইকে অনুরোধ করব, আসুন আমরা টাকা দিয়ে ভোট না কিনে বিপদের সময় তাদের পাশে থেকে মানুষের ভালবাসা ও বিশ্বাস অর্জন করি। আল্লাহ আমাকে যতদিন তওফিক দিবেন ইনশাল্লাহ্ আমি মানুষের সেবা করে যাব।

আপনার মতামত জানান