আলহাজ্ব ফজলুর রহমান ভুইয়ার ইন্তেকালে গাজী মুজিবুরের শোক

প্রকাশিত

সোনারগাঁ পৌরসভার গোলায়দী গ্রামের বিশিষ্ট শিল্পপতি ফেরদৌস ভুইয়া মামুনের বাবা ফজলুর রহমান ভুইয়া ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) মরহুমের জানাযার নামাজ আগামীকাল সকাল ১০ টায় গোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব ফজলুর রহমান ভূঁইয়ার ইন্তেকালে সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান গভীর শোক জানিয়েছেন। তিনি জানান, আলহাজ্ব ফজলুর রহমান ভূঁইয়া অত্যন্ত সজ্জন, দ্বীনদার ও পরহেজগার মুমিন ছিলেন। আমার জানামতে বুঝ হওয়ার পর চাচা এক ওয়াক্ত নামাজও কাজা করেননি। তিনি প্রতিদিন ফজর নামাজের পর কোরআন তিলওয়াত দিয়ে দিনের শুরু করতেন। জীবিত অবস্থায় চাচার সাথে সকলের সুসম্পর্ক ছিল। যারা নিজেদের অসহায় অবস্থার কথা চাচার সন্তান আলহাজ্ব ফেরদাউস ভূঁইয়া মামুন সাহেবের (বিশিষ্ট দানবীর) কাছে বলতে পারতেন না তারা চাচার সাথে বলতেন। তিনি তাদের সহযোগিতার ব্যবস্থা করতেন। আল্লাহ যেন চাচাকে বেহেস্তের সর্বোচ্চ মাকাম জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং মরহুমের পরিবারের সকলকে শোক সইবার ক্ষমতা দান করেন-আমিন।

আগামীকাল সকাল ১০ টায় গোয়ালদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য জানাযার নামাযে শরিক হয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামানা করার সবিনয় অনুরোধ জানিয়েছেন।

আপনার মতামত জানান