আবারো বিতর্কিত এমপি খোকা, আন্দোলনের ঘোষনা আওয়ামী নেতাদের

প্রকাশিত

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা আওয়ামী লীগ নেতাদেও বিরুদ্ধে একের পর বিতর্কিত কর্মকান্ড ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে বিতর্কেও সৃষ্টি কওে চলেছেন। গত ২৬ ডিসেম্বর আওয়ামী লীগের সাবেক এমপি ও তার পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যে ফুসে উঠেছে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। এমপি খোকার বিরুদ্ধে আজ বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গসংগঠন।


জানা যায়, এরপূর্বে গত ১৭ নভেম্বর জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক ভাঙ্গা এবং ১৮ নভেম্বর প্রধানমন্ত্রীর আত্মীয় ডা. শেখ ইসরাইল হকের পুরোনো পাকা কবর ভেঙে নিজের বোনকে শায়িত কওে উপজেলা ও জেলা এবং কেন্দ্রীয় নের্তৃবৃন্দেও তোপের মুখে পড়েন বিতর্কিত এমপি লিয়াকত হোসেন খোকা। এয়াড়াও তিনি প্রধানমন্ত্রী ও স্থানীয় সরকারের বরাদ্ধকৃত কাজকে নিজের অর্থায়নের কাজ প্রচার করেও বিতর্কেও সৃষ্টি কের চলেছেন। কবর দখলের বিতর্ক শেষ হতে না হতেই তিনি নতুন কওে সাবেক এমপি ও তার পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য রেখে আবারো বির্তকের সৃষ্টি করেছেন।


এমপি খোকার বির্তকিত বক্তব্যেও প্রতিবাদে মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতারা অভিযোগ করেন, গত ২৬ ডিসেম্বর শনিবার সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় জাতীয় পার্টির সভাতে সাংসদ লিয়াকত হোসেন খোকা আওয়ামী লীগের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা কুরুচিপূর্ন ও মানহানি করে বক্তব্য দেন। সাংসদের দেওয়া বক্তব্য আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করে ক্ষমা না চাইলে সাংসদের বিরুদ্ধে লাগাতার আন্দোলন করা হবে এবং তার বিরুদ্ধে মানহানীর মামলা করা হবে।


প্রতিবাদ সভা শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল করে সাংসদের বিরুদ্ধে নানা শ্লোগান দেন নেতাকর্মীরা।
সভায় বক্তব্য রাখেন, স্থানীয় মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, বর্তমান সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ, সাবেক কাউন্সিলর আমির হোসেন, বঙ্গবন্ধু প্রজন্মলীগের জেলা সভাপতি আরমান আহাম্মেদ মেরাজ প্রমূখ।

আপনার মতামত জানান