পরিচ্ছন্ন রাজনীতিবিদ গাজী মুজিবুর রহমান এর জন্মদিন পালিত

প্রকাশিত

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমানের জন্মদিন পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ তাতীলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কেক কেটে ও মিষ্টি বিতরন করে জন্মদিন উদযাপন করেন।

সোনারগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান উনিশশো আটষট্টি সালের ২ সেপ্টেম্বর সোনারগাঁ পৌরসভার ৮ নং ওয়ার্ডের গোবিন্দপুর গ্রামের সম্রান্ত মুসলিম এবং আওয়ামী পরিবারে জন্ম গ্রহন করেন।

গাজী মুজিবুর রহমানের পিতা অন্তপ্রাণ আওয়ামী নেতা আলহাজ গাজী আকরাম আলী বঙ্গবন্ধুর প্রতি অগাধ ভালবাসা ও বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণীত হয়ে সন্তানের নাম রাখেন মুজিবুর রহমান। আওয়ামী পরিবার হওয়ায় জামাত সমর্থিত বিএনপি ৪ দলীয় জোট দুই হাজার এক সালের নির্বাচনের পর গাজী মুজিবুর রহমানের পরিবারের উপর অমানুষিক নির্যাতন চালায়।

ছাত্রজীবনে ছাত্রলীগে যুক্ত হয়ে আওয়ামী রাজনীতিতে জড়িয়ে পড়েন তিনি। তবে সহিংস বা প্রতিহিংসার লেশ নেই তার মধ্যে। এ ভালোমানুষটাকে ভালোবেসে এক ঝাঁক তরুণ এবার সোনারগাঁ পৌরসভার মেয়র হিসেবে চাইছেন।

১৯৮৫ সালে ছাত্রলীগের রাজনীতি থেকে গাজী মুজিবুর রহমানের রাজনীতিতে হাতেখড়ি। দীর্ঘ পথ পরিক্রমায় নানা চড়াই উৎড়াই, জেল জুলুম অতিক্রম করে আওয়ামীলীগের রাজনীতিতে এখনো রাজপথের অতন্ত্রপ্রহরী হিসেবে কাজ করছেন।

আপনার মতামত জানান