সাংবাদিকদের সাথে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় সভা

প্রকাশিত




সোনারগাঁ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহ্ফুজুর রহমান কালামের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে রয়েল রিসোর্টের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর, উপজরলা আওয়ামীলীগের সহসভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, জামপুর ইউনিয়নের পরিষদ সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিবলু, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম প্রমূখ।

অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নির্বাচন কমিশন সহ উপজেলা প্রশাসনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় সকল বাধাবিঘ্ন পেরিয়ে তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি তাদের আস্থার প্রতিদান দেওয়ার দৃঢ় অঙ্গীকার প্রকাশ করেন এবং তার পাশে থেকে বিজয় সুনিশ্চিত করায় নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

চেয়ারম্যান কালাম বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, স্থানীয় সাংসদের সাথে সমন্বয় করে সোনারগাঁকে মাদকমুক্ত করে স্মার্ট সোনারগাঁ গড়ে তুলব। সকলের সহযোগিতা নিয়ে শিক্ষার মানের পাশাপাশি প্রত্যেকটি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন করা হবে। এমনকি আমার সম্মানি টাকা দিয়ে সোনারগাঁয়ের গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি চালু করবো।

আপনার মতামত জানান