সোনারগাঁ থেকে গাজী গ্রুপের লুট হওয়া ১০ লাখ টাকার মালামাল উদ্ধার

প্রকাশিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গাজী গ্রুপের লুট হওয়া মালামাল সোনারগাঁ উপজেলা থেকে উদ্ধার করেছে গাজী গ্রুপের কর্মকর্তারা। প্রায় ১০ লাখ টাকার বেশি মূল্যের মালামাল উদ্ধার করা হয় এই অভিযানে।

সোমবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজারের দামোদরদি এলাকায় রায়হান ভূঁইয়ার বাড়ি থেকে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়। গাজী ইন্টারন্যাশনালের সেলস ম্যানেজার মো. আতিকুর রহমান জানান, উদ্ধারকৃত এসব মালামাল নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে লুট হয়েছিল। এগুলো গাজী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের বলে নিশ্চিত করেন তিনি।

গাজী গ্রুপের ম্যানাজার আতিক আরো বলেন, গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের খবরে গাজী গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এসব পণ্য লুটপাট করেছিল দুর্বৃত্তরা। রায়হান ভূইয়ার ছেলে রাহিম ভূইয়া ও রিয়াদ এই লুটপাটের সঙ্গে জড়িত। বর্তমান পরিস্থিতিতে থানা পুলিশের কার্যক্রম পরিচালনা করা ব্যাহত হচ্ছে তাই মামলা দায়ের করা হয়নি। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা সহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বিচারের আওতায় আনা হবে।

তিনি আরো বলেন, লুট হওয়া দামোদরদী এলাকার রায়হান ভূঁইয়ার ছেলে রাহিমের কাছে মালামাল পাওয়ার তথ্য পেয়ে আমরা উদ্ধারে আসি। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ৮৮ টি গাজী গ্রুপের উন্নত মানের হেভি পাম্পের মোটর, সাবমারসিবল পাম্প।

রাহিম ভূঁইয়ার বাবা রায়হান ভূঁইয়া বলেন, আমার ছেলে তার বন্ধুরা এই মালামাল গুলো রূপগঞ্জের গাউছিয়া মার্কেট থেকে কম দামে কিনে আনছে।

এসময় সংবাদ সংগ্রহ করতে গেলে রাহিম ভূঁইয়ার পরিবার ও তার দলবল সাংবাদিকদের সংবাদ সংগ্রহে বাঁধা দেন।

আপনার মতামত জানান