সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত




নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। চোরের দল ডাক্তারদের আবাসিক কোয়াটার, টিকা কেন্দ্র ও ডেন্টাল কর্ণারে যন্ত্রপাতি ও সিলিং ফ্যান ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মুখতারুল ইসলাম বাদি হয়ে গতকাল মঙ্গলবার সকালে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত সোমবার রাত সাড়ে ১১টা পর্যন্ত চুরি যাওয়া মালপত্র যথাস্থানে ছিল। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত চোরেরা কোন এক সময় ডাক্তারদের আবাসিক কোয়ার্টারের বিভিন্ন কক্ষ ও ডেন্টাল কর্ণার কক্ষের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে যন্ত্রপাতি ও ১২টি সিলিং ফ্যান ও ৬টি থাই ফ্রেম নিয়ে যায়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুখতারুল ইসলাম বলেন, সকালে হাসপাতালে এসে কোয়ার্টারের ও নতুন ভবনের ডেন্টাল কর্ণারের তাল ভাঙা থাকায় সন্দেহ হয়। পরে স্টাফদের সঙ্গে নিয়ে কক্ষের ভেতরে প্রবেশ করে ফ্যান ও যন্ত্রপাতি ও নগদ তিন হাজার টাকা পাওয়া যায়নি।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী বলেন, সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। চুরির ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত জানান