সোনারগাঁয়ে খালেদা জিয়ার সুস্থতা ও কারামুক্তি কামনা

প্রকাশিত

প্রেসবিজ্ঞপ্তি(ডেইলি সোনারগাঁ): জিয়াউর রহমানের ৩৮তম শাহদাৎ বার্ষিকী এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় সোনারগাঁও উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ৩০ মে পিরোজপুর ইউনিয়নের মেঘনা প্রতাপের চর গ্রামে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের বাড়িতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সোনারগাঁও থানা বিএনপি’র সাধারন সম্পাদক জনাব আজহারুল ইসলাম মান্নান।

প্রধান অতিথির বক্তব্যে মান্নান বলেন, ” শহীদ জিয়াই সর্বপ্রথম বহুদলীয় গনতন্ত্রের প্রতিষ্ঠা করে জাতিকে বাকশালের অভিশাপ থেকে মুক্ত করেছিল। আজ সেই গণতন্ত্র আবারো মুখ থুবরে পড়েছে। বাংলাদেশের গণতন্ত্র আজ বন্দী হয়ে আছে নব্য বাকশালীদের অবৈধ কারাগারে । অচিরেই বেগম খালেদা জিয়ার নিশ:র্ত মুক্তি ও তার সুস্থতারর জন্য উন্নত চিকিৎসার দাবি জানাচ্ছি। ”

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সোনারগাঁও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী শাহজাহান মেম্বার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপি ও নাঃগঞ্জ জেলা বিএনপির নেতা হাজী সেলিম হক রুমি, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা বিএনপি নেতা কামরুজ্জামান ভূইয়া মাসুম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ন কবির রফিক, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মুজাহিদ মল্লিক, পৌর বিএনপির সহ সভাপতি লায়ন নয়ন,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোতালেব কাউন্সিলর, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব সিরাজুল হক ভুইয়া, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর, নোয়াগাঁ ইউনিয়ন বিএনপির সভাপতি ইজ্জত আলী, বৈদ্যার বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সজিব, নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, বারদী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহমান মুন্সি, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার,সম্ভপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বৈদ্দারবাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ ফজল হোসেন, সনমান্দি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুর রহিম, সোনারগাঁও থানা মহিলা দলের সভানেত্রী রোমা আক্তার, সাধারণ সম্পাদিকা ছালমা, ছালমা আক্তার কাজল, পৌর শ্রমিক দলের সভাপতি রাহিম প্রমুখ।

এছাড়াও সোনারগাঁও থানা যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল মহিলা দল, শ্রমিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানান