প্রয়াত এমপি ও নেতাদের কবর জিয়ারত

প্রকাশিত


নিজস্ব প্রতিবেদকঃ-সদ্য সোনারগাঁ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম নির্বাচনে বিজয়ী হয়ে তার পিতা-মাতা এবং প্রয়াত সাবেক সাংসদ মোবারক হোসেন,১৯৭১ সালের গণপরিষদের সদস্য প্রয়াত এডভোকেট সাজেদ আলী মোক্তার,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল হাসনাত,সোনারগাঁ উপজেলার প্রয়াত চেয়ারম্যান মোশাররফ হোসেনের কবর জিয়ারত করে সকল কবর বাসীর জন্য দোয়া ও মোনাজাত করেন।

নির্বাচনের পর শুক্রবার বাদ জুম্মা দরগাহ বাড়ি জামে মসজিদে নামাজ আদায় শেষে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে কবর জিয়ারত করেন।

এ সময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ,কৃষি ও সমবায় সম্পাদক রাসেল মাহমুদ,সদস্য শামসুজ্জামান সামসু আওয়ামী লীগ মোস্তফা কামাল নিলু, কামাল হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের শ’শ’ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় মাহফুজুর রহমান কালাম,প্রয়াত নেতাকর্মীসহ সকল কবরবাসীর আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত ও দোয়া করেন।

উল্লেখ্য. ষষ্ঠ উপজেলা নির্বাচনে স্বতন্ত থেকে মনোনয়ন নিয়ে মাহফুজুর রহমান কালাম ঘোড়া প্রতিকে গত মঙ্গলবার সোনারগাঁয়ের সকল জনগণের বিপুল ভোটে জয়লাভ করেন ।

আপনার মতামত জানান