সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত


বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

সোমবার দুপুর ১২টায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ কর্মসূচি পালিত হয়। প্রায় এক ঘণ্টা ধরে চলা এ মানববন্ধন শেষে সাংবাদিকরা প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেন।


ভোরের কাগজ ও মানবকন্ঠের সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানের সভাপতিত্বে ও কালের কন্ঠের সাংবাদিক গাজী মোবারক এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জনকণ্ঠ’র স্টাফ রিপোটার ফারুক হোসাইন, আনন্দ টিভির মাজহারুল ইসলাম, দি নিউ ন্যাশনের জহিরুল ইসলাম সিরাজ বিজয় টিভির দ্বীন ইসলাম অনিক, চ্যানেল এস এর হাবিবুর রহমান, পারভেজ হোসেন, গণকন্ঠের সামির সরকার, সাংবাদিক রাজীব সুমন ও আঃ করিম প্রমূখ।

বক্তারা বলেন, বিচারহীনতার কারনে দিন দিন সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে। সাংবাদিক নাদিম হত্যার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তাঁরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৭১ টিভির শেখ ফরিদ, সাংবাদিক শেখ এনামুল হক, শওকত ওসমান সরকার, প্রতিদিনের বাংলাদেশের কামরুল ইসলাম, নুরনবী জনি, ঢাকা টাইমসের ইমরান হোসেন, সামসুল আলম তুহিন, কালবেলার রুবেল মিয়া, পারভেজ, সোহাগ মিয়া, নির্মল সাহা, শাহিন সাকি, মো. শাহজালাল, আব্দুল মোতালেব প্রধান, ফারুক হোসেন, মোহাম্মদ হোসাইন, ফাহাদুুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত জানান