সন্তানের সামনে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যা

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) আনুমানিক রাত ১০টার দিকে পারিবারিক কলহের জেরে অভিযুক্ত স্বামী সাঈদুল (৩৬) তার দুই শিশুসন্তানের সামনে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রী আঁখিকে (৩২) হত্যা করে বলে জানা গেছে।

অভিযুক্ত সাঈদুল পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলামের (সুধা) ছেলে। নিহত আঁখি একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে।


এলাকাবাসী জানান, হত্যাকারী সাঈদুল এলাকায় একজন মাদক ব্যবসায়ী। প্রায়ই তিনি স্ত্রীকে মারধর করতেন। বৃহস্পতিবার রাতে হঠাৎ তার ঘর থেকে ছেলেদের চিৎকারের আওয়াজ শুনে এগিয়ে গেলে হাত-পা বাঁধা, পুরো মুখ রক্তাক্ত ও থেঁতলানো অবস্থায় দেখতে পান প্রতিবেশীরা। পরে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া এলাকাবাসীর অভিযোগ, প্রায় ছয় মাস আগে অভিযুক্ত সাইদুল তার খালাতো ভাই তুহিনকে (১৬) তার ব্যবসাপ্রতিষ্ঠানে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে।

নিহত আঁখি হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী দুই ছেলে অর্ণব (১২) ও সিয়াম (১০) জানায়, রাতে তার মায়ের সঙ্গে বাবার কথা-কাটাকাটির একপর্যায়ে মাকে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পেটানো শুরু করে। মায়ের চিৎকারের আওয়াজ শুনে আমরা পাশের কক্ষ থেকে দৌড়ে গেলে বাবা আমাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

আপনার মতামত জানান