ভাঙ্গুড়ায় সাংবাদিকদের ওপর হামলা

প্রকাশিত



পাবনার ভাঙ্গুড়ায় দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম আপনকে (২৫) পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার সদর ইউনিয়নের কলকতি ঘাট এলাকায় সিরাজুল ইসলামকে মোটরসাইকেল থেকে নামিয়ে পেটানো হয়। সিরাজুল উপজেলার অষ্টমনীষা ইউনিয়নের অষ্টমনীষা বাজারের বাসিন্দা ও ইলেকট্রনিক্স ব্যবসায়ী। সিরাজুল পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেস ক্লাবের মিটিংয়ে অংশ নিতে ভাঙ্গুড়ায় আসেন। ভাঙ্গুড়া থেকে অষ্টমনীষার দূরত্ব প্রায় ৮ কিলোমিটার। মিটিং শেষে মোটরসাইকেলে করে তিনি অষ্টমনীষার উদ্দেশ্যে রাত পৌনে দশটার দিকে রওনা দেন। ভাঙ্গুড়া থেকে তিন কিলোমিটার দূরে নির্জন কলকতি ঘাট এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে ৬ জন দুর্বৃত্ত সিরাজুলকে পথরোধ করে মোটরসাইকেল থেকে নামিয়ে ব্যাপক মারধর করে। পরে ওই রাস্তায় চলাচলকারী একজন ভ্যানচালক সিরাজুলকে সংজ্ঞাহীন অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে খবর দেয়। পরে এলাকাবাসী সিরাজুলকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা মুমূর্ষু হওয়ায় তাৎক্ষণিক সিরাজুলকে আপনার সদর হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত মেডিক্যাল অফিসার কৌশিক খান।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাক্তার কৌশিক খান জানান, হাসপাতালে সিরাজুল ইসলামের বুক ও পিঠে মারাত্মকভাবে আঘাত করা হয়েছে। তাই তার প্রচুর শ্বাসকষ্ট হওয়ায় দ্রুত তাকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়।

ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক রায়হান আলী বলেন, সিরাজুলের শারীরিক অবস্থা খুবই খারাপ। থানায় অভিযোগ করা হয়েছে। দ্রুত এ বিষয়ে স্থানীয়ভাবে বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হবে।

ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, সাংবাদিকদের ওপর হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। হামলাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত জানান